Saturday, June 25, 2022

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ ইয়াসিরের

ঢাকা, ২২ জুন – শুধু টেস্ট সিরিজ নয়, পুরো ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ছিটকে গেলেন ইয়াসির আলী চৌধুরী রাব্বী। ডানহাতি ব্যাটসম্যান তিন দিনের প্রস্তুতি ম্যাচে পিঠের চোট পান। সময়মতো সেরে উঠতে পারবেন না নিশ্চিত হওয়ার পর তাকে দেশে ফিরিয়ে আনা হচ্ছে।

প্রস্তুতি ম্যাচে চোট পাওয়ার পর প্রাথমিকভাবে টেস্ট সিরিজ থেকে ছিটকে যান ইয়াসির। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে তাকে দেখার প্রত্যাশা করা হচ্ছিল। কিন্তু তার সুস্থ হতে আরও সময় লাগবে।

জাতীয় দলের ফিজিও বায়জেদুল ইসলাম বলেছেন, ‘পিঠের ইনজুরি থেকে প্রত্যাশিত সময়ের মধ্যে সেরে উঠতে পারেননি ইয়াসির আলী। পুনর্বসানও শুরু করতে পারেননি। বিশ্রামের প্রায় দুই সপ্তাহ পরও তাকে সীমিত পরিসরে শারীরিক কাজ করতে হচ্ছে। আমরা বুঝতে পারছি এই ইনজুরির সময় আরও লম্বা হবে। তাকে বাকি ম্যাচগুলোতেও পাওয়া যাবে না। ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে তিনি ছিটকে গেলেন।’

ডানহাতি ব্যাটসম্যানকে দুর্ভাগা বলতেই হবে। সাকিবের আল হাসানের অনুপস্থিতি শেষ এক বছরে পাঁচ টেস্ট খেলেছেন ইয়াসির। সাকিব ফিরলে তাকে টিম কম্বিনেশনের কারণে থাকতে হতো দলের বাইরে। তবে এই সফরে সাকিব থাকার পরও তার সাদা পোশাকে খেলার সম্ভাবনা ছিল উজ্জ্বল। মুশফিকুর রহিম হজের কারণে ছুটি নেওয়ায় দুই টেস্টে ইয়াসিরকেই তার পজিশনে বিকল্প হিসেবে দেখছিল টিম ম্যানেজমেন্ট।

সূত্র : রাইজিংবিডি
২২ জুন

এ রকম আরো কিছু খবর

Most Popular