Saturday, June 25, 2022

নেইমার ইস্যুতে পিএসজি মালিকের কণ্ঠে রহস্য

ফুটবল মৌসুমের এখন বিরতি চলছে। তারকারা পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। আগস্টে শুরু হবে নতুন মৌসুম। তার আগে আলোচনায় ইউরোপের ফুটবল বাজার। বেশ কয়েকজন তারকা ফুটবলারের দল ছাড়া নিয়ে গুঞ্জন রয়েছে। তাদের মধ্যে অন্যতম ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। মাসখানেক ধরে গুঞ্জন, ভালো কোনো অফার পেলে পিএসজি নাকি তাকে ছেড়ে দিতে পারে।

২০১৭ সালে রেকর্ড ট্রান্সফার ফি’র বিনিময়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমান নেইমার। ক্লাবটির সঙ্গে তার আরও তিন বছরের চুক্তি রয়েছে। সম্প্রতি ব্রাজিল ফরোয়ার্ডও জানিয়েছেন, আপাতত প্যারিস ছেড়ে যাওয়ার কোনো ইচ্ছে তার নেই। কিন্তু গুঞ্জনের পালে হাওয়া লাগতে শুরু করে মূলত গত মাসে পিএসজির সঙ্গে এমবাপ্পের নতুন চুক্তির পর।

অনেক নাটকীয়তার পর ২০২৫ সাল পর্যন্ত ক্লাবটিতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। গুঞ্জন রয়েছে, চুক্তিতে স্বাক্ষর করার সময় ফরাসি তারকার অন্যতম একটি শর্ত ছিল, নেইমারকে ক্লাব ছাড়তে হবে। যদিও পরবর্তীতে সেই গুঞ্জনে পানি ঢেলে দিয়েছেন এমবাপ্পে। জানিয়েছেন, ব্রাজিল তারকার সঙ্গে তার খুবই ভালো সম্পর্ক এবং তিনি এমন কোনো শর্ত কখনোই রাখেননি।

তবে এখন নেইমার ইস্যুতে নতুন করে সন্দেহ সৃষ্টি হয়েছে। সম্প্রতি স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কাকে একটি সাক্ষাৎকার দিয়েছেন পিএসজির কাতারি মালিক নাসের আল খেলাইফি। নেইমার পিএসজির নতুন প্রকল্পের অংশ কি না? এমন প্রশ্নের জবাবে তিনি বলেছেন, ‘আমরা এই ইস্যু নিয়ে মিডিয়ায় কথা বলতে পারবো না। কেউ আসবে, কেউ যাবে। তবে এগুলো প্রাইভেট আলোচনা।’

এই সাক্ষাৎকার প্রকাশ হওয়ার পরই নতুন করে আলোচনায় ইস্যুটি। যুক্তরাষ্ট্রের মিয়ামিতে ছুটি কাটানোর পর এখন নিজ দেশ ব্রাজিলে অবস্থান করছেন নেইমার। আপাতত সেখানেই পরিবারের সঙ্গে একান্ত সময় কাটাবেন এই তারকা। আসন্ন মৌসুমে তার গন্তব্য কোথায় হয় সেটা সময়ই বলে দেবে।

সূত্র : ইত্তেফাক
২২ জুন

এ রকম আরো কিছু খবর

Most Popular