Saturday, June 25, 2022

শুটিং চলাকালে নাক ডেকে ঘুমাচ্ছিল ঋতুপর্ণা: প্রসেনজিৎ

কলকাতা, ২২ জুন – ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনয়শিল্পী প্রসেনজিৎ চ্যাটার্জি ও ঋতুপর্ণা সেনগুপ্ত। আলাদা আলাদা অনেক জনপ্রিয় সিনেমা যেমন উপহার দিয়েছেন, তেমনি জুটি বেঁধে পেয়েছেন আকাশচুম্বী দর্শকপ্রিয়তা।

এ জুটির ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর মতো বাণিজ্যিক সিনেমা যেমন রয়েছে তেমনি আছে ‘উৎসব’-এর মতো অন্যধারার সিনেমাও। এক সময় তাদের সম্পর্ক নিয়ে কানাঘুষা কম হয়নি। কিন্তু মাঝে হঠাৎ আলাদা হয়ে যায় তাদের পথ। সেই অভিমান পর্ব নিয়েও কম রটনা নেই। তবে দীর্ঘ ১৪ বছরের মন কষাকষি ভুলে ‘প্রাক্তন’ সিনেমার মাধ্যমে জমাট বাঁধে তাদের বন্ধুত্ব।

চিত্রনায়ক জিৎ সঞ্চালিত রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’। এই অনুষ্ঠানের বিশেষ পর্বে দেখা যাবে প্রসেনজিৎ-ঋতুপর্ণাকে। এই মঞ্চে হাজির হয়ে বন্ধু এবং সহশিল্পী ঋতুপর্ণাকে নিয়ে মজার তথ্য ফাঁস করেছেন প্রসেনজিৎ। এই নায়ক বলেন, ‘রোমান্টিক নাচের দৃশ্যের শুটিং চলছিল। ঋতুপর্ণার আমার পায়ের কাছে বসার কথা ছিল। কিন্তু আচমকাই শুনতে পারি ঋতুপর্ণা নাক ডাকছে; বুঝতে পারি ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছে ও।’

প্রসেনজিতের এই কথা শুনে লজ্জায় লাল হয়ে যান ঋতুপর্ণা। মজার ছলে প্রসেনজিতকে মেরেও দেন তিনি। দুজনের এই কীর্তি দেখে হাসি চেপে রাখতে পারেননি সঞ্চালক থেকে শুরু করে সেটের কেউ-ই। আগামী শনিবার স্টার জলসায় প্রচার হবে বিশেষ এই পর্ব।

খুব শিগগির ফের জুটি বাঁধতে চলেছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। সম্রাট শর্মার ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ সিনেমায় দেখা যাবে তাদের। গত ১৪ ফেব্রুয়ারি এই সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা করেন তারা। সিনেমাটিতে বিশেষ চরিত্রে দেখা যাবে এই জুটিকে।

২২ জুন

এ রকম আরো কিছু খবর

Most Popular